Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়োপিকে সাকিবের স্ত্রী চরিত্রে নেটিজেনদের পছন্দ মেহজাবীন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৪:০৪ পিএম

তারকাদের বায়োপিক নতুন কিছু নয়। নানা অঙ্গনের অনেক তারকার জীবনই উঠে এসেছে সিনেমার পর্দায়। এবার সিনেমায় দেখার সুযোগ আসছে নিজ দেশের তারকা ক্রিকেটারের জীবনী। সর্বকালের সর্বশ্রেষ্ঠ অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে নির্মিত হবে সিনেমা। সম্প্রতি সাকিব নিজেই এই তথ্য জানিয়েছেন। কে থাকছেন সাকিব-শিশির চরিত্রে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

এরই মধ্যে নেটিজেনরা সাকিবের স্ত্রী ‘শিশির’ চরিত্রে এগিয়ে রাখছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। কারণ হিসেবে অনেকে বলছেন, মেহজাবীনের সঙ্গে শিশিরের চেহারার অনেকটাই মিল রয়েছে। আর তিনি দূদার্ন্ত অভিনেত্রী। অন্যদিকে সাকিব আল হাসান চরিত্রে দুইজনের নাম শোনা যাচ্ছে। একজন ইয়াশ রোহান এবং আরেকজন চিত্রনায়ক জিয়াউল রোশান। ইয়াশের চেয়ে রোশানকে এগিয়ে রাখছেন নেটিজেনরা। কারণ, রোশান নিজেও ক্রিকেট ভালো খেলেন।

এর আগে বাংলাদেশের কোনো ক্রিকেটারকে নিয়ে বায়োপিক নির্মাণ হয়নি। ফলে সাকিবের বায়োপিকের ঘোষণা আসতেই তা টক অব দ্য টাউনে পরিণত হয়েছে। তবে ছবির পরিচালক, শিল্পী বিষয়ে কিছুই জানাননি সাকিব। শেষ পর্যন্ত বায়োপিকটি কে নির্মাণ করবেন আর কারা অভিনয় করবেন তা জানতে অপেক্ষা করতে হবে আরো অনেকদিন। ধারণা করা হচ্ছে এই সিনেমাটি বেশ সুপারহিট হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেহজাবীন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ