Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোঁফ কেটে নতুন লুকে অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৪:৩০ পিএম

অভিনেতা অনন্ত জলিল এখন যা-ই করেন, সেটা নিয়ে আলোচনা-সমালোচনা হয়। ১৫ মার্চ দুপুরে সোশ্যাল মিডিয়ায় নিজের ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার লুক প্রকাশ করেছিলেন তিনি। সেই লুকে গোঁফ থাকায় নেটজনতার একাংশের কাছে সমালোচনার মুখে পড়েন ঢাকাই সিনেমার আলোচিত এই প্রযোজক ও অভিনেতা।

তবে ‘অসম্ভবকে সম্ভব করা’ সংলাপের অভিনেতা অনন্ত জলিল আজ সিনেমাটির নতুন আর একটি লুক প্রকাশ করেছেন। সাত দিন আগে প্রকাশিত সেই লুকের সঙ্গে আজকের লুকের সঙ্গে শুধু পার্থক্য এক জায়গায়। গোঁফ কেটে নতুন লুকের ছবি দিয়ে অনন্ত ক্যাপশন জুড়েছেন, ‘নেত্রী : দ্য লিডার মুভির আরও একটি লুক প্রকাশ।’

জানা গেছে, বর্তমানে সিনেমাটির শুটিং চলছে ভারতের হায়দরাবাদে। সেখানে অনন্ত জলিল ও বর্ষার সঙ্গে বাংলাদেশের বেশ কিছু অ'ভিনেতা অংশ নিয়েছেন। ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমায় দেখা যাবে ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ আরোরা ও প্রদীপ রাওয়াতকে।

১২০ কোটি টাকা ব্যয়ে নেত্রী: দ্য লিডার সিনেমাটি নির্মাণ করছেন অনন্ত জলিল। সিনেমাতে অভিনয় করবেন বাংলাদেশ, ভারত ছাড়াও ইরান এবং তুরস্কের বিভিন্ন শিল্পী। এটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন জলিলপত্নী ও চিত্রনায়িকা বর্ষা। আর তার বডিগার্ড চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল। বর্ষার নিরাপত্তায় কাজ করবেন তিনি। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে নেত্রী: দ্য লিডার। সিনেমাটি পরিচালনা করছেন ভারতের উপেন্দ্র মাধব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন