Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে যেসব বিশেষ উদ্যোগ নিলেন ট্রাম্প

ইনকিলঅব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৫:২০ পিএম

কয়েক মাসের মধ্যে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে আসছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে ক্যাপিটল হিলে হামলায় উস্কানি দিয়ে বক্তব্য দেওয়ার পর ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে নিষিদ্ধ করা হয়। পরিস্থিতির উন্নতি হলে তাকে এসব সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিরিয়ে নেওয়া হবে বলে জানিয়েছে কোম্পানিগুলোর শীর্ষ কর্মকর্তারা। কিন্তু ট্রাম্প এখন নিজেই এধরনের সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে আসার উদ্যোগ নিয়েছে। -সিএনএন, ফক্স নিউজ

ট্রাম্পের মুখপাত্র জ্যাসন মিলার জানিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্টের নিজস্ব প্লাটফরম হতে যাচ্ছে এটি। দুই থেকে তিন মাস সময় লাগবে। মিলার বলেন, ট্রাম্পের এ যোগাযোগ মাধ্য লাখ লাখ মানুষকে আকৃষ্ট করবে এবং তারাও তা ব্যবহার করবে। বিষয়টিকে মিলার নতুন করে ‘খেলা’ শুরু হিসেবে তুলনা করেন। মিলার আরও বলেন, ট্রাম্পের এ সামাজিক প্লাটফরম খুবই চিত্তাকর্ষক হবে। সবাই এর জন্যে অপেক্ষা করছেন এটা দেখতে যে সাবেক মার্কিন প্রেসিডেন্ট এ মাধ্যমটিকে নিয়ে কি করেন। ট্রাম্প ইতোমধ্যে বেশ কয়েকটি কোম্পানির সঙ্গে কথা বলেছেন। কি ধরনের সামাজিক প্লাটফরম তৈরি করতে চান সে নিয়ে আলোচনাও করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ