Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাস্কবিহীন চলাচলের অপরাধে কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৬:০৫ পিএম

রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ে মাস্কবিহীন চলাচলের অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযানে দন্ডবিধীর ২৬৯ ধারায় ৮ জন হতে ৮০০ টাকা জরিমানা এবং ড্রাইভিং লাইসেন্স, হেলমেট ও ফিটনেস বিহীন গাড়ী চলাচলের অপরাধে সড়ক পরিবহন আইনের ২০১৮ এর বিভিন্ন ধারায় ২ টি হালকা মোটরযান হতে ৫০০ টাকা করে ১০০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং সেই সাথে ১০ টি মামলা দায়ের করা হয়।

সোমবার (২২ মার্চ) বিকেল ৩.৫০ হতে ৫ টা পর্যন্ত উপজেলা সদর বড়ইছড়ি বাজার, কাপ্তাই সড়কে কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এই সময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াস, উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এবং কাপ্তাই থানা পুলিশ এর সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

এইসময় উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান মাইকিং এর মাধ্যমে জনগণকে মাস্ক পরে চলাচলের জন্য সচেতন করেন এবং জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ