Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে গাড়ী চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৬:১৬ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। পৃথক দুর্ঘটনায় আরো দুই ব্যক্তি আহত হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের চৌদ্দগ্রাম স্টেশন অফিসার এয়াছিন প্রাধানিয়া।
জানা গেছে, সোমাবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া গ্রামের ফঠিক মিয়ার ছেলে ইলিয়াছ ও তার বন্ধু জাহাঙীর মোটরসাইকেল যোগে চৌদ্দগ্রাম বাজারে আসার পথে মহাসড়কের নবগ্রাম রাস্তার মাথায় পৌছালে পিছন থেকে আসা অজ্ঞাত নামা একটি গাড়ী চাপা দিলে তারা দুজন গুরুত্বর আহত হলে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে এলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা প্রেরন করলে প্রথিমধ্যে ইলিয়াছ ও জাহাঙীর মারা যায়।
চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আবুল হাসেম জানান, আহত অবস্থায় ইলিয়াছ ও জাহাঙীরকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে কুমিল্লা প্রেরন করা হয়।
অন্যদিকে পৃথক দুর্ঘনায় তাফসির ও সাদেকুল ইসলাম নামে আরো দুই মোটরসাইকেল আরোহি আহত হয়। তাদের অবস্থায়ও গুরুতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ