Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

পর্তুগালে বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৯:০৪ পিএম

সম্প্রতি পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম রিপনের নেতৃত্বে সম্প্রতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা খলিলুর রহমান সাগর,পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন,পর্তুগাল বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহম্মেদ লিটন, সাবেক ছাত্রনেতা দ্বীন ইসলাম রাজন, সাবেক ছাত্রনেতা ও বর্তমান পর্তুগাল যুবলীগ নেতা মমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফয়জুল খান, নজরুল ইসলাম, হাবিবুর রহমান, শাহ নেওয়াজ, অরবিন্দ, আনা মিয়া, সবজন সিকদার, অনিসুজ্জামান রোকন, বেলায়েত হোসের খান, পর্তুগাল যুবলীগ নেতা আমীনুল ইসলাম, জহিরুল ইসলাম, ফজলুল হক খান, উমর ফারুক, রানা হাওলাদার, আদনান আওয়াল সাকি, সোহাগ সারোয়ার, অনিল আবিদ, মোহাম্মদ সানী, মহসিন আলী, রিয়াজ আহম্মেদ ,সায়েম আহম্মেদ। পর্তুগাল ছাত্রলীগের উমর ফারুক মানিক, রবিন, সোহেল রানা, নাঈম খান, বদিউজ্জামন বাবু, হৃদয়, সজল ও মোজাম্মেল ।

পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম রিপন বলেন, পর্তুগাল আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন। সারা পৃথিবির শোষিত-নিপীড়িত মানুষের হৃদয়ে বঙ্গবন্ধুর নাম স্বর্নাক্ষরে লেখা থাকবে হাজারো বছর। বঙ্গবন্ধু পরাধীনতার বিরুদ্ধে স্বাধীনতার মহানায়ক। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্তুগালে বঙ্গবন্ধুর জন্মদিন
আরও পড়ুন