Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দুইজনকে কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০২ এএম

রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে পৈতৃক স্থাবর ও অস্থাবর সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরে একই পরিবারের দুইজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত রোববার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। এর মধ্যে পাকুড়িয়া কলেজের প্রভাষক শফিকুল ইসলামকে গুরুতর জখম অবস্থায় মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় তার মাথায় ৫টি সেলাই ও বুকে পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আহত অন্যজন হলো, শফিকুল ইসলামের ছোট ভাই ছাইদুল ইসলাম।
আহত প্রভাষক শফিকুল ইসলামের স্ত্রী স্কুল শিক্ষিকা জীন্নাতুন নেছা জানান, পৈতৃক স্থাবর ও অস্থাবর সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরে একই বংশের মো. খায়রুল ইসলাম ও তার বাবা আব্দুল জব্বারের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে। এতে আরও সহযোগিতা করেছেন খায়রুল ইসলামের চাচা শ্বশুর এন্তাজ আলী। হামলাকারীরা দেশিয় অস্ত্র লোহার রড, হাসুয়া ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। তিনি জানান, হামলাকারীরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে এ হামলা চালায়। এ হামলায় শফিকুল ইসলামকে বাচাঁতে গিয়ে ছোট ভাই ছাইদুল ইসলামও আহত হন। এ ব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ তোহিদুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ