Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনালী ব্যাংক কর্মকর্তা বরখাস্ত

সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে সোনালী ব্যাংক লিমিটেডের সহকারী মহাব্যবস্থাপক পদমর্যাদার এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে রাষ্ট্রায়ত্ত ব্যাংকটি। একই সঙ্গে সব (নারী-পুরুষ) সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ‘অনৈতিক’ সম্পর্ক স্থাপনের বিষয়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে সতর্ক করা হয়েছে।

গত ১৬ মার্চ সোনালী ব্যাংক লিমিটেডের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সরদার মুজিবুর রহমান ও উপ-মহাব্যবস্থাপক মো. খায়রুল আলম সই করা এ সংক্রান্ত একটি চিঠি প্রতিটি শাখায় পাঠানো হয়। সব শাখা কর্মকর্তা-কর্মচারীর উদ্দেশে পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সহকারী মহাব্যবস্থাপক) পদমর্যাদার একজন নির্বাহীর বিরুদ্ধে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনসংক্রান্ত অভিযোগের তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ থেকে সংশ্লিষ্ট নির্বাহীকে সাময়িক বরখাস্ত করাসহ তার বিরুদ্ধে অভিযোগনামা ও অভিযোগ বিবরণী দায়ের করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ অবস্থায়, নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী/কর্মকর্তা-কর্মচারীদের কর্তৃপক্ষের নির্দেশ মেনে চলতে সতর্ক করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ