Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুর জেলা কমিটি পুনর্গঠিত

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত মজলিস মাদারীপুর জেলা শাখার মজলিসে শূরার বৈঠক পুরাতন বাজার মাদরাসা মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা হাবীব আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল । বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর সভাপতি মাওলানা রুহুল আমীন খান। রোববার বিকেলে অনুষ্ঠিত শূরায় মাওলানা আলী আহমদ চৌধুরী, মুফতি নজির আহমদ, মুফতি রেজাউল ইসলাম, মুফতি রফিক উল্লাহ, মাওলানা জাহিদুল আলম, মুফতি জামাল উদ্দিন খানকে উপদেষ্টা এবং মাওলানা হাবীব আহমদ চৌধুরীকে সভাপতি, মাওলানা মিসবাহুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২০২১-২২ সেশনের জন্য মাদারীপুর জেলা কমিটি পুর্নগঠন করা হয়। খেলাফত মজলিসের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ-সভাপতি হাফেজ মাওলানা লোকমান হোসেন, মাওলানা আব্দুল আলীম, মাওলানা মাহফুজুল হাসান, মাওলানা আবুল হাসান, মাওলানা জাহিদুল ইসলাম, মাওলানা নুরুজ্জামান, মাওলানা তরিকুল ইসলাম, মাওলানা ফখরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মুফতি উসামা খান মাদানী, মাওলানা শাহজালাল খান, মাওলানা ইমরান হোসাইন খান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মারুফ বিল্লাহ সাকাফী, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি শফিকুল ইসলাম, বায়তুলমাল সম্পাদক মাওলানা নুরুল আলম, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা খালিদ হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মোহাম্মদ উল্লাহ, সহ-সমাজকল্যাণ সম্পাদক মুফতি সাজিদুল ইসলাম, প্রচার সম্পাদক আহসানুল করিম হামজা, অফিস সম্পাদক আবু সাঈদ গাজি, সদস্য মাওলানা আখতারুজ্জামান, মাওলানা রিয়াজুল ইসলাম, মাওলানা রবিউল ইসলাম, মাওলানা আবুল হাসান, মুফতি ইমরান কাজী, মাওলানা মোহাম্মদ উল্লাহ (সদর), মাওলানা মাহমুদ হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ