Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

ফতুল্লায় ২৫ ঘর ও শতাধিক রিকশা পুড়ে ছাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৯:৩৫ এএম

সোমবার গভীর রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার চাঁদমারী বস্তি এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি গ্যারেজে থাকা শতাধিক রিকশাসহ প্রায় ২৫টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (২২ মার্চ) দিবাগত রাত ১২টার পর এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মন্ডলপাড়া, ফতুল্লা ও হাজীগঞ্জ স্টেশনের প্রায় ১০টি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় রাত পৌনে ২টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার মোহাম্মদ আলীর কাগজের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। পরে সেই আগুন ফরিদার রিকশার গ্যারেজ, ২৫টি ঘর ও বিভিন্ন গোডাউনে ছড়িয়ে পড়ে। ফরিদার রিকশার গ্যারেজে তার নিজের ১৬টি এবং অন্যদের ১০০টি রিকশা ছিল। সবগুলো রিকশাই পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া আগুন লাগা ঘরগুলোও পুড়ে ছাই হয়ে গেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুনের সূত্রপাত সম্পর্কে প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। তবে আমাদেরকে মশার কয়েলসহ দাহ্য পদার্থের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কারণ এসব থেকেই আগুনের সূত্রপাত হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক জানান, ‌'আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। ক্ষতিগ্রস্তদের পাশে আছি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ