Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

চাঁদপুরে ২৯শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১০:১২ এএম

২৯শ' পিস ইয়াবা ট্যাবলেটসহ চাঁদপুরে সন্দেহভাজন রোহিঙ্গা দম্পতিকে আটক করা হয়েছেে। সোমবার (২২মার্চ) রাত সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরতলির বাবুরহাট-মতলব সড়কের প্রবেশমুখে একটি কলার আড়ৎর সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা জানিয়েছে, তাদের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার আমতলী গ্রামে। তাদের নাম সুফিয়ং(৫৩) ও তার স্ত্রী গান্ধী (৪৫)। তবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের ধারণা ধৃতরা রোহিঙ্গা। এরপরও সংশ্লিষ্টরা তাদের পরিচয় যাচাই-বাছাই করছেন।

অভিযানকালে তাদের শরীরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে সুফিয়াংর পেটের ভেতরে থাকা ১৫শ' পিস ও তার স্ত্রী গান্ধীর পেটিকোটের সাথে সেলাই করা ১৪শ' পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক সুফিয়ং জানান, তারা ইয়াবাগুলো টেকনাফ থেকে চাঁদপুর নিয়ে আসে। এরমধ্যে সুফিয়ং ইয়াবার ৩০টি প্যাকেট খেয়ে পেটের ভেতরে ইয়াবাগুলি সংরক্ষণ করে। আর তার স্ত্রী গান্ধীর পরনের পেটিকোটের নিচে কৌশলে ১৪শ' পিস ইয়াবা সেলাই করে রাখে।

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা ইয়াবার কথা স্বীকার করেন।

তিনি আরো জানান, তাদের দেহ তল্লাশি চালিয়ে ১৪শ' পিস ইয়াবা জব্দ করা হয়়। এছাড়া সুফিয়ংর পেটে এক্সরে করে ইয়াবার বিষয়টি নিশ্চিত করা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ