Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ২

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১১:০৯ এএম

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের হামলায় পিতা কন্যা আহত হয়েছেন। আহতদের মধ্যে পিতার অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।

সোমবার (২২ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামে হামলার এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে জামালপুর গ্রামের মাদক ব্যবসায়ী মনি (৩৫), আশিক (২৪), তারিক (২২) ও সাইদুল (৫০) দেশীয় ধারাল অস্ত্রে সজ্বিত হয়ে জামালপুর ঘুনাপাড়ায় প্রতিপক্ষ মাদক ব্যবসায়ী শফিকুল বিশ্বাসের ওপর হামলা চালায়। এসময় হামলাকারী মাদক ব্যবসায়ী ও পাচারকারীরা শফিকুল বিশ্বাস (৫০) কে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করলে পেটের নাড়ী ভুঁড়ি বের হয়ে গুরুতর আহত হয়।

পিতা শফিকুল বিশ্বাসকে বাঁচাতে গিয়ে তার মেয়ে রুমি (২০) আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে পিতা শফিকুল বিশ্বাসের অবস্থা আশংকাজনক বলে আহত পরিবার সূত্র জানিয়েছে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে উত্তেজনাকর পরিস্থিতি স্বাভাবিক হয়।

মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, জামালপুর গ্রামে হামলার ঘটনা ঘটেছে। সেখানে ফোর্স পাঠানো হয়েছে। তবে সীমান্ত এলাকা হওয়ায় সেখানে মাদক সংক্রান্ত ঘটনার জের ধরে হামলার ঘটনা ঘটে থাকতে পারে এমন ধারণা করা হচ্ছে। তবে হামলার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ