Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডের নতুন জুটি রণবীর-কিয়ারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১১:৫২ এএম

দক্ষিণী পরিচালক শঙ্কর বেশ কিছুদিন ধরেই ‘আন্নিয়ান’য়ের হিন্দি রিমেক তৈরি করার পরিকল্পনা করছেন। মূল ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন বিক্রম। হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে রণবীর সিং অভিনয় করতে চলেছেন বলে শোনা যাচ্ছে। এই ছবির মাধ্যমে বলিউড যদি নতুন একটি জুটিকে পায়, তাহলেও আশ্চর্য হওয়ার কিছু নেই। কারণ শোনা যাচ্ছে, এই ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করতে চলেছেন ‘কবীর সিং’ খ্যাত কিয়ারা আদবানি। হিন্দি রিমেকের নাম ঠিক করা হয়েছে ‘অপরিচিত’।

তবে এই মুহূর্তে কিয়ারা ও রণবীর দু’জনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সেই কাজ শেষ হওয়ার পরেই তারা নতুন ছবির কাজ শুরু করেবন বলে খবর। রণবীর এই মুহূর্তে রোহিত শেট্টি পরিচালি ‘সার্কাস’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন এবং কিয়ারা আর কিছুদিনের মধ্যে আনিস বাজমির ‘ভুল ভুলাইয়া ২’ এর শ্যুটিং শেষ করবেন।

এদিকে, সম্প্রতি রণবীরকে কেন্দ্র করে আরও একটি খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মহাবীর কর্ণের চরিত্রে নাকি দেখা যাবে দীপিকার স্বামীকে। গত মাসেই প্রযোজক বাসু ভাগনানি ‘সূর্যপুত্র মহাবীর কর্ণ’ ছবির লোগো প্রকাশ করেছেন। এই ছবিকে দেশের অন্যতম বড় বাজেটের ছবি বলা হচ্ছে। ‘বাজিরাও মস্তানি’ বা ‘পদ্মাবত’ এর মতো ছবি রয়েছে রণবীরের ঝুলিতে। সেই কথা ভেবেই ওই প্রযোজনা সংস্থা নামভূমিকায় রণবীরের কথাই ভেবেছেন।

সূত্রের খবর, কর্ণ চরিত্র নিয়ে ইতিমধ্যেই রণবীরের কাছে অফার গিয়েছে। তবে, চরিত্র পছন্দ হলেও রণবীর এখনও এই ছবি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ