Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় ফের নির্বাচনী সহিংসতা, তিন সংঘর্ষে আহত ৩২

দুই মামলায় ৬৫ আসামী সহিংসতারোধে পুলিশের সভা আহবান

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৫:২৫ পিএম

বাগেরহাটের শরণখোলায় সোমবার (২২মার্চ) রাতে ফের নির্বাচনী সহিংসতায় উভয় পক্ষের চার জন আহত হয়েছেন। উপজেলার সাউথখালী ইউনিয়নের ১নম্বর সোনাতলা ওয়ার্ডের দক্ষিণ সোনাতলা গ্রামে মেম্বর প্রার্থী শফিকুল ইসলাম ডালিম ও জাহাঙ্গীর হাওলাদারের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, ডালিমের সমর্থক মজিবর হাওলাদার (৬০) তার দুই ছেলে হেলাল (৩৪) ও কাওসার (২৫) এবং প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীরের সমর্থক ইউসুফ আলী হাওলাদার (৫৮)। এদের মধ্যে গুরুতর আহত ডালিমের সমর্থক তিন জনকে ওই রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে গত শুক্রবার (১৯ মার্চ) ওই দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২৮জন নারী-পুরুষ আহত হন। এই ঘটনার জেরে ওইদিন রাতে দুটি দোকানে অগ্নিসংযোগ করা হয়। এসব ঘটনায় ৬৫ জনকে আসামী করে শনিবার শরণখোলা থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়। এনিয়ে পৃথক তিনটি সহিংস ঘটনায় ৩২জন আহত হন। এদিকে, নির্বাচনী সহিংসতারোধে বুধবার বিকেলে সাউথখালীর মডেল বাজারে আইনশৃঙ্খলা সভা আহবান করেছে পুলিশ।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মেম্বর প্রার্থী জাঙ্গীরের সমর্থক ইউসুফ হাওলাদার বলেন, ওইদিন রাতে তাফালবাড়ি বাজার থেকে বাড়ির কাছাকাছি গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ৮-৯জন লোক ধারালো দা দিয়ে আমার মাথায় কোপ দিলে আমি তাদের হাত থেকে দা ছিনিয়ে নিয়ে বাচার চেষ্টা করেছি। এর পর কী ঘটেছে তা বলতে পারছি না।
মেম্বর প্রার্থী শফিুকল ইসলাম ডালিম বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকেরা আমার তিন সমর্থকে হত্যার উদ্দেশে কুপিয়ে গুরুতর জখম করে। রাতে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়। আহতরা বর্তমানে খুলনা মেক্যিালে চিকিৎসাধীন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সুষ্ঠু নির্বাচনের লক্ষে ও এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বুধবার বিকেলে সোনাতলা মডেল বাজারে পুলিশের পক্ষ থেকে সকল প্রার্থী এবং তাদের কর্মী-সমর্থকদের নিয়ে সভা আহবান করা হয়েছে। ##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ