Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

মুন্সীগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে এসে আগুনে পুড়ে রহস্যজনক মৃত্যু!

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৬:০৫ পিএম

আজ মঙ্গলবার মুন্সীগঞ্জের সিরাজদিখানে বোনের বাড়িতে বেড়াতে এসে অগ্নিদগ্ধ হয়ে মিলন হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সকাল ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গতকাল সোমবার দিবাগত রাত ২টায় দিকে সিরাজদিখানের বালুরচর চরপানিয়া এলাকায় বোনের বাড়ির বসতঘরে অগ্নিদগ্ধ হয় মিলন।

নিহত মিলন শরীয়তপুরে জেলার চাদনীপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। তবে কিভাবে আগুন লাগলো সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহত মিলনের বোন জামাই বিল্লার মাদবর অভিযোগ করে বলেন, পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ ফারুক মেম্বার গ্রুপের লোকজন রাতে আমার ঘরে ঢুকে আগুন দেয়। আমি বাড়িতে ছিলাম না। আমার শ্যালক কিছুদিন যাবত আমাদের বাড়িতে বেড়াতে এসেছে। আগুনে সে পুড়ে যায়, রাতে তাকে হাসপাতালে নিলে সকালে সে মারা যায়। এব্যাপারে ইউপি সদস্য ফারুক হোসেনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগে চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, রাতে আগুন লাগলেও আমাদের সকাল ৭টার দিকে জানানো হয়। খবর পেয়ে সঙ্গীয় টিম নিয়ে ঘটনাস্থল জানাই। এর মধ্যে আগুন দগ্ধ হয়ে একজনের মৃত্যুর খবর পাই। কিভাবে আগুন লাগলো তা জানা যায়নি। তবে বসত ঘরের তেমন ক্ষয়ক্ষতি হয়নি। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এসএম জালালউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। কিভাবে আগুন লাগলো তা নিশ্চিত হওয়া যায়নি। তবে বিষয়টি রহস্যজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ