Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

করোনা আক্রান্ত নেতাদের জন্য ঢাকা দক্ষিণ আ.লীগের দোয়া ও মিলাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৭:২৯ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীসহ করোনায় আক্রান্ত মহানগর নেতাদের সুস্থতা কামনায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বাদ আছর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। মিলাদ মাহফিলে এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহাগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, শরফুদ্দিন আহমেদ সেন্টু, হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, আখতার হোসেন, গোলাম সারোয়ার কবির, আইন সম্পাদক অ্যাড. মোহাম্মদ জগলুল কবির, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হোসেন হেলাল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস. কে. বাদল, শ্রম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, সহ-দপ্তর সম্পাদক মোঃ আরিফুর রহমান রাসেল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, সদস্য, মোঃ মজিবুর রহমান, গিয়াস উদ্দিন সরকার পলাশ, ফরিদ উদ্দিন আহমেদ রতন, আনিসুর রহমান সরকার, সৈয়দা রোকসানা ইসলাম চামেলী, সাজেদুল ইসলাম চৌধুরী দীপু, লাভলী চৌধুরী, ফাতেমা আক্তার ডলি, সিরাজুম মুনির টিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা দক্ষিণ আ.লীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ