Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা

সিলেটের ওসমানীনগরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও মাইক্রোয়ের মখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বেগমপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে মাইক্রো হাইএসের চালক জকিগঞ্জ উপজেলার সুরান্দপুর গ্রামের ময়নুল হকের পুত্র ফয়সল আহমদ (৩৩) ও চালকের সহযোগী বিমানবন্দর থানার ভাটা গ্রামের ময়নুল হকের পুত্র শাহীন (১৮) ঘটনাস্থলে নিহত হয়। হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার বেগমপুর এলাকায় সিলেটগামী হাইএস মাইক্রোর (ট-১৫-৩৯২৭) সাথে শেরপুরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে হাইএস গাড়ির চালক ফয়সল আহমদ (৩৩) ও তার সহযোগী শাহীন ঘটনাস্থলে মারা যান। শেরপুর হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ মুজিবুর রহমানসহ দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে।
গৃহবধূর লাশ উদ্ধার
সিলেটের ওসমানীনগরে চার সন্তানের এক জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার নূরপুর গ্রামের আবদুল হান্নানের স্ত্রী রহিমা বেগম (৪২)। খবর পেয়ে থানা পুলিশ সোমবার রাতে নিহতের বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে। গতকাল মঙ্গলবার দুপুরে মহিলার লাশ সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তবে ধারণা করা হচ্ছে বিষপান করে ওই নারী আত্মহত্যা করেন। ওসমানীনগর থানার ওসি আবদুল আউয়াল চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ