Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পাঠান’-এ শাহরুখের পারিশ্রমিক ছাপিয়ে গেল সব রেকর্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ২:২১ পিএম

শাহরুখ খান মানেই নতুন রেকর্ড। তা বক্স অফিসেই হোক অথবা পারিশ্রমিকের বিচারে। আবারও নতুন রেকর্ড গড়লেন শাহরুখ। ‘পাঠান’ ছবিতে তার পারিশ্রমিক ছাপিয়ে গেল অক্ষয় কুমার, সালমান খানকেও। মুম্বাইয়ের বেশি কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, পাঠান ছবিতে শাহরুখের পারিশ্রমিক নাকি ১০০ কোটি। যা তাকে বানিয়ে দিয়েছে ইন্ডাস্ট্রির হায়েস্ট পেড অভিনেতা।

প্রায় তিন বছর পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছে শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির শুটের জন্যই আপাতত দুবাইয়ে তিনি। কিছু দিন আগেই সেই ছবিরই শুটিংয়ের ছবি এবং ভিডিও ফাঁস হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। আরও এক ছবিতে শাহরুখ-দীপিকা ম্যাজিক দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। এই নিয়ে চার বার জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা। দীপিকার ডেবিউ ছবি ‘ওম শান্তি ওম’-এ ছিলেন শাহরুখ। সেই ছবি হিট হয়েছিল বক্সঅফিসে। এর পর তাদের দেখা যায় চেন্নাই এক্সপ্রেস ছবিতেও। সেখানেও কাজ করেছিল শাহরুখ-দীপিকা ম্যাজিক। যদিও এর পরের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’ হিট হয়নি বক্সঅফিসে।

‘পাঠান’-এ রয়েছে আরও এক চমক। ওই ছবিতে এক ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। ২০১৮-তে ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। কিন্তু সেই ছবি বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি। বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। ছবি থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন কিং খান। অবশেষে আবারও ফিরছেন তিনি। তাই উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে ভক্তমহলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ