Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের সভাপতি শহিদুলের মায়ের ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৪:৫০ পিএম | আপডেট : ৫:০০ পিএম, ২৪ মার্চ, ২০২১

ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের সভাপতি ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় জয়েণ্ট সেক্রেটারি জেনারেল শহিদুল ইসলাম কবিরের মা এবং বীর মুক্তিযোদ্ধা মরহুম দেলোয়ার হোসেন তালুকদারের সহধর্মিণী মোছাম্মৎ জাহানারা বেগম (৬২) আজ বুধবার সকালে পিরোজপুর জেলার ভান্ডারিয়া পৌরসভায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালের সময় তিনি ৪ ছেলে এবং ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আছর মরহুমার নামাজে জানাজা ভান্ডারিয়া সার্কিট হাউস ময়দানে অনুষ্ঠিত হবে।

পীর সাহেব চরমোনাইর শোক : ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের সভাপতি শহিদুল ইসলাম কবিরের মায়ের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব মাওলানা প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন। এদিকে পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান আহমদ আবদুল কাইয়ূম ও সেক্রেটারী মাওলানা মাকসুদুর রহমান, ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন ও সেক্রেটারি জেনারেল প্রকৌশলী আতিকুর রহমান মুজাহিদ।

বাদ জোহর দোয়া অনুষ্ঠিত : শহিদুল ইসলাম কবিরের মায়ের ইন্তেকালে আজ বাদ জোহর পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ অন্যান্যরা দোয়ায় শরীক হন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন