Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পুঠিয়ায় মুক্তিযোদ্ধা সামসুল হকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৭:০৫ পিএম

পুঠিয়ায় মুক্তিযোদ্ধা সামসুল হকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বুধবার দুপুর ১২টায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। মৃত মুক্তিযোদ্ধা সামসুল হক উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজ গ্রাম হাজিপাড়া মৃত আবির উদ্দিন প্রামানিকের ছেলে।

মৃতের পারিবারিক সূত্রে জানাগেছে, মুক্তিযোদ্ধা সামসুল হক প্যারালাইস হয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। বিকাল চারটায় তার জানাযার নামাজের আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। গার্ড অব অনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাস পিএএ। এছাড়াও গার্ড অব অনারে অংশ গ্রহণ করেন পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম ও পুঠিয়া থানার সদস্যগণ। মৃত মুক্তিযোদ্ধা সামসুল হকের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়ে এবং অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে পুঠিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল শোক জানিয়েছেন। মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার ,মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ