Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে চায় শাবি শিক্ষক সমিতি

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৮:০৪ পিএম

প্রশাসনের সাথে সমন্বয় করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে চায় নব-নির্বাচিত শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি যাবতীয় ইতিবাচক কাজে প্রশাসনের সাথে থাকবেন এবং প্রশ্ন তোলার সুযোগ থাকে এমন কিছুতে দ্বিপাক্ষিক সৌহার্দ্যপূর্ণ আলোচনার মাধ্যমে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান বলেও জানিয়েছেন তারা। বুধবার ( ২৪ মার্চ ) শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ তথ্য জানিয়েছেন শিক্ষক সমিতির নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

তারা বলেন, আমাদের (শিক্ষক সমিতির নব-নির্বাচিত কমিটি) কোন রকম হিডেন এজেন্ডা নেই। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে সমন্বয় করে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে চাই। আমরা (শিক্ষক- প্রশাসন) বিশ্ববিদ্যালয়ের সার্থকতা নিয়ে কাজ করবো। গুণগত মান নিশ্চিতসহ যাবতীয় ইতিবাচক কাজে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে আছি। তবে যেসব কাজে নানাবিধ প্রশ্নের জন্ম দিবে সেসবে আমরা দ্বিপাক্ষিক, সৌহার্দ্যপূর্ণভাবে আলোচনার মাধ্যমে সমাধান করে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।

এ সময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিবুল আলম, সহ-সভাপতি অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার, যুগ্ম সম্পাদক সহকারী অধ্যাপক আসিফ মোহাম্মদ সামির, সদস্য সহযোগী অধ্যাপক ড. বেলাল আহমদ, সহযোগী অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম, সহযোগী অধ্যাপক ড. মো. ফরহাদ রাব্বী, সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লা আল সোয়েব, সহকারী অধ্যাপক মোহাম্মদ তানভীর হাসান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবিপ্রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ