Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলনের পতাকা র‍্যালী বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৮:১৫ পিএম

স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ইসলামী আন্দোলন ঢাকা মহানগরীর আয়োজিত আগামীকালের নগরীর পতাকা র‌্যালী বাতিল করেছে পুলিশ প্রশাসন। এতে দলটির আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইসহ নেতৃবৃন্দ তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। দলের প্রচার সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম আজ রাতে এতথ্য জানিয়েছেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেটে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পতাকা র‌্যালী অনুষ্ঠিত হবার কথা ছিল। এতে প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

শোক প্রকাশ : এদিকে, ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের সভাপতি ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় জয়েণ্ট সেক্রেটারী জেনারেল শহিদুল ইসলাম কবিরের মা এবং বীর মুক্তিযোদ্ধা মরহুম দেলোয়ার হোসেন তালুকদারের সহধর্মিনী মোছাম্মৎ শামছুন্নাহারা বেগমের (৬২) ইন্তেকালে পীর সাহেব চরমোনাই গভীর শোক প্রকাশ করে মরহুমার রূহের মাগফিরাত কামনা করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ