Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

টিটি লিগে আবাহনীর শিরোপা পুনরুদ্ধার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৮:২৫ পিএম

মুজিববর্ষ ঢাকা মহানগরী টেবিল টেনিসের (টিটি) মেয়েদের লিগে শিরোপা পুনরুদ্ধার করেছে আবাহনী লিমিটেড। বুধবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ৩-১ সেটে পুলিশ ক্লাবকে হারিয়ে শিরোপা জিতে নেয়। আবাহনীর সোনম সুলতানা সোমা ৩-০ গেমে পুলিশের রহিমা খাতুনকে ও ৩-০ গেমে পুলিশের সালেহা সেতুকে এবং সাদিয়া রহমান মৌ ৩-১ গেমে পুলিশের সালেহা সেতুকে হারান। পুলিশের নওরিন সুলতানা মাহি ৩-১ গেমে আবাহনীর সামান্তা হোসেন তুশীকে হারিয়ে একমাত্র সেটটি জেতেন। এর আগে ২০১৯ সালে অনুষ্ঠিত লিগে বিমানের কাছে হেরেছিল আবাহনী। টিটি লিগে এটি অষ্টম শিরোপা ক্লাবটির।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি। এ সময় ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর, সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম এবং সদস্য ও লিগ কমিটির চেয়ারম্যান শামসুল আলম আনু উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেবিল টেনিস

৩০ সেপ্টেম্বর, ২০২১
২০ মার্চ, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২০
২১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন