Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সুপরিকল্পিতভাবে আ.লীগের মর্যাদা বিনাশ করছেন কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বক্তব্যকে জঘন্য মিথ্যাচার আখ্যায়িত করে তারই ভাগিনা ফখরুল ইসলাম রাহাত বলেছেন, কাদের মির্জা দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের বিরুদ্ধে বিষেদাগার করছেন। আমি ওনাকে প্রশ্ন করতে চাই। আপনি কার এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছেন? আমেরিকাতে আপনার সাথে কোন এজেন্সির সাথে বৈঠক হয়েছে। আপনি বিএনপির কার সাথে ওখানে বৈঠক করে সুপরিকল্পিতভাবে আজকে আওয়ামী লীগের ভাব মর্যাদা বিনাশে ওবায়দুল কাদেরের সম্মান ক্ষুন্ন করার জন্য মাঠে নেমেছেন।

গতকাল বুধবার দুপুর ২টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে এক ভিডিও বার্তায় একই দিন দুপুর ১২টায় কাদের মির্জা লাইভে এসে মিথ্যাচার করার প্রতিবাদে তিনি এসব মন্তব্য করেন। ফখরুল ইসলাম রাহাত স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য, কোম্পানীগঞ্জে মির্জা বিরোধী বলয়ের অন্যতম নেতা হিসেবে পরিচিত এবং কাদের মির্জার আপন বড় বোনের ছেলে।

ভিডিও বার্তায় রাহাত বলেন, আপনার বিএনপি প্রীতি দেখলে মনে হয় আপনি বিএনপির মুখপাত্র। ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে ওবায়দুল কাদের শোক জানিয়েছেন। প্রধানমন্ত্রীও শোক জানিয়েছেন। কিন্তু মনে হচ্ছে যে আপনি উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করছেন। আপনি ওনার জন্য তিন দিনের শোক ঘোষণা করলেন। আপনি শোকসভার আয়োজন করেছেন। প্রশাসনের উচ্চ পর্যায়ের নির্দেশে এই শোকসভা বন্ধ হয়েছে। এখানে ওবায়দুল কাদের সাহেবের কোনো ভ‚মিকা নেই। আপনি তারপরেও ওনার বিরুদ্ধে বিষোদগার করছেন।
সত্যবচন নামধারী আব্দুল কাদের মির্জা জঘন্য মিথ্যাচারের প্রতিবাদ করার জন্য আমি কথা বলছি। তিনটি মাস ধরে আব্দুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ তথা বসুরহাট পৌরবাসীকে জিম্মি করে রেখেছেন। উনি দলের নেতাদের বিরুদ্ধে কথা বলছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলছেন, আমাদের গর্বের ধন প্রিয় নেতা ওবায়দুল কাদের বিরুদ্ধে কথা বলছেন উনার সহধর্মিনী বিরুদ্ধে কথা বলছেন।

তিনি বলেন, মিজানুর রহমান বাদলের শান্তিপূর্ণ সমাবেশে আপনি বসুরহাট থেকে চাপরাশির হাট গিয়ে সশস্ত্র হামলা করেছেন। ওই হামলায় বোরহানউদ্দিন মুজাক্কের নিহত হয়। আপনি বীরমুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান কে লাঞ্ছিত করেছেন। ঠিক তখনই আপনি আপনার ভাই শাহদাত আপনার ছেলে তাশিক মির্জার নেতৃত্বে সেই শান্তিপূর্ণ সমাবেশে হামলা হয়েছে এবং ওখানে দলের কর্মী চরফকিরার আলাউদ্দিন নিহত হয়। আপনি শান্তির জনপদ কোম্পানীগঞ্জকে কেন অশান্তির জনপদে কেন রূপান্তরিত করলেন।

রাহাত আরো বলেন, আমরা আব্দুল কাদের মির্জার এ হীন চক্রান্তের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। উনি আমাকে অস্ত্রবাজ বলেছেন। মির্জা সাহেব আমি আপনাকে বলতে চাই প্রমান দিতে হবে। যদি প্রমান না দিতে পারেন। অবিলম্বে আপনার বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে মানহানি মামলা করতে বাধ্য হবো।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন