Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধুর ছোট বোনের মৃত্যুবার্ষিকী পালিত

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট বোন এবং সাবেকমন্ত্রী শহীদ আবদুর রব সেরনিয়াবাতের সহধর্মীনি আমেনা বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বরিশাল, পটুয়াখালী ও ঢাকার একাধিক স্থানে মিলাদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ঢাকায় বনানী গোরস্থানে মরহুমার মাজার জিয়ারত ও দোয়া মোনাজাতে অংশ নেন তার জ্যেষ্ঠ পুত্র পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির সভাপতি, মন্ত্রী আবুল হাসনাত আবদুল্লাহ এমপিসহ পরিবারের সদস্যরা। বরিশালে মুসলিম গোরস্থান মসজিদ সংলগ্ন হজরত আবদুল মান্নান দরবেশ মাদরাসায় বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিলে নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন। এছাড়া নগরীর চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদ, পোর্টরোড মসজিদ ও আওয়ামী লীগ অফিসেও মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মরহুমার দৌহিত্র ও বরিশালের সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন।

পটুয়াখালীর মির্জাগঞ্জে হজরত ইয়ার উদ্দিন খলিফা (র.)-এর মাজার সংলগ্ন মসজিদ এবং বরিশালের টরকি বন্দর সংলগ্ন হজরত দুধ কুমার মল্লিক (র.) মাজার মসজিদেও রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট বোনের মৃত্যুবার্ষিকী পালিত
আরও পড়ুন