Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেসবুকে লাইভে এসে আত্মহত্যার চেষ্টা আওয়ামী লীগ নেতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৯:৪৭ এএম

মাকে জিম্মি করে নির্বাচনী ময়দান থেকে সরে যেতে বাধ্য করা হয় এক স্থানীয় আওয়ামী লীগ নেতাকে। এর জেরে তিনি ফেসবুকে লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন।

ফেনীর সোনাগাজী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক পৌর যুবলীগের আহ্বায়ক মো. শাহজাহান মনোনয়ন প্রত্যাহার শেষে নিজ বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারে বাধ্য করায় ফেসবুকে লাইভে এসে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

বুধবার সন্ধ্যায় পৌরসভার তুলাতলী এলাকায় নিজ বাড়িতে ঘুমের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। আত্মহত্যা চেষ্টার আগে শাহজাহান সালমান সাইদ নামে ফেইসবুক আইডির লাইভে এসে জানান, তার মাকে জিম্মি করে মনোনয়ন প্রত্যাহার করতে বাধ্য করা হয়েছে। নিজেকে রক্ষা করার জন্য কারো সহযোগিতা না পেয়ে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তার মৃত্যুর জন্য আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী অ্যাড. রফিকুল ইসলাম খোকন, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল হক হিরন, মেয়র খোকনের ভাই মিজান দায়ী থাকবে।

ফেইসবুক লাইভ শেষে শাহজাহান ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

শাহজাহান অভিযোগ করেন, নিজ দলের আরো কয়েকজন নেতা জোর করে তাকে কাউন্সিলর পদের মনোনয়নপত্র প্রত্যাহার করতে বাধ্য করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ