Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

মুন্সিগঞ্জে সালিসে সংঘর্ষ, কাউন্সিলর প্রার্থীসহ নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৯:৫৭ এএম | আপডেট : ২:২৮ পিএম, ২৫ মার্চ, ২০২১

মুন্সিগঞ্জ সদরে সালিসে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত আওলাদ হোসেন মিন্টু (৪৭) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে তিনি মারা যান। তিনি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মিন্টুর প্রতিবেশী সাইফুল ইসলাম। এর আগে, রাত ১১টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় সংঘর্ষে ইমন ও সাকিব নামে দুই যুবক নিহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা যায়, ইভটিজিংয়ের একটি ঘটনা নিয়ে রাত ১০টার দিকে সালিস শুরু হয়। তবে তা মিথ্যা প্রমাণিত হলে স্থানীয় কিশোর সৌরভ ও ইমনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ঘটনাস্থলেই ইমন হোসেন মারা যান। ঢাকা নেওয়ার পথে মারা যান সাকিব। এ ঘটনায় বিচারকসহ গুরুতর আহত হন অন্তত পাঁচজন। তাদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মিন্টু মারা যান।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ড. ফেরদৌস জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তিনজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে এক যুবক ছিলেন মৃত। আরও কয়েকজন গুরুতর আহত ছিলেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবক্কর সিদ্দিক জানান, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তিনজন মারা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম এখন বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ