Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় জুয়ার আস্তানায় পুলিশের অভিযান : গ্রেফতার ৮

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৩:৩৭ পিএম

খুলনা মহানগরীর দক্ষিণ বাগমারা এলাকার একটি বাড়িতে জুয়ার আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় ৮ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে জুয়া খেলার সরঞ্জাম ৬ সেট তাস ও নগদ ২১ হাজার ৬৩০ টাকা।

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহষ্পতিবার ভোররাতে সদর থানাধীন দক্ষিণ বাগমারা এলাকায় জনৈক আসাদের বাড়িতে অভিযান চালানো হয়। বেশ কিছুদিন ধরে ওই বাড়িতে নিয়মিত জুয়া খেলা চলছিল।

আটককৃতরা হলেন নগরীর খালিশপুর থানার তৈয়বা কলোনীর মৃত: আঃ লতিফের ছেলে মোঃ সাইদুর রহমান (৫৫), সোনাডাঙ্গা খাঁ বাড়ী এলাকার মৃত. অনিল কুমার সাহার ছেলে দিপুল কুমার সাহা (৪৩), বাগমারা মেইন রোড এলাকার মৃত. কলিম উদ্দিন শেখের ছেলে আঃ মান্নান শেখ (৬২), রূপসা উপজেলার দুর্জনীমহল পশ্চিমপাড়ার শেখ সাইদুর রহমান সাইদের ছেলে মোঃ অনিক শেখ (২৬), নগরীর শেখপাড়া বিদ্যুৎ স্কুল এলাকার মৃত: মুনসুর তালুকদারের ছেলে মোঃ বাচ্চু তালুকদার (৩১), লবণচরা এলাকার মৃত. কিনু শেখের ছেলের মোঃ আবুল বাসার (৫৫), দোলখোলা মতলেবের মোড় এলাকার মৃত. কালিপদের ছেলে সুকুমার কুন্ডু (৫২) এবং চাঁনমারী এপ্রোচ রোড এলাকার ওসমান উদ্দিন মোল্লার ছেলে মোঃ আলমগীর হোসেন (৪৩)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক

৫ ফেব্রুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন