Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে বিরোধে রাজবাড়ীতে যুবককে পিটিয়ে হত্যা!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৪:৪৬ পিএম

রাজবাড়ীতে বসতবাড়ির জমির সীমানা বিরোধ নিয়ে পিটিয়ে সৈকত মাতুব্বর (২০) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। তিনি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের গ্রাম পুলিশ সদস্য শুশান্ত মাতুব্বরের ছেলে। এ সময় মারধরে প্রফুল্ল মাতুব্বর ও তার স্ত্রী শান্তি লতা মাতুব্বর আহত হয়েছেন।

নিহতের পিতা গ্রাম পুলিশ সদস্য শুশান্ত মাতুব্বর জানিয়েছেন, বসতবাড়ীর সীমানা বিরোধ নিয়ে বুধবার বিকাল ৫টার দিকে শশা মাতুব্বরের ছেলে সনদ মাতুব্বর গংদের হামলায় সৈকত মাতুব্বর, প্রফুল্ল মাতুব্বর, শান্তি লতা মাতুব্বর আহত হয়। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে সৈকত মাতুব্বরের অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা নেওয়ার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার সময় তার মৃত্যু হয়। বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। হত্যার আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ