Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মাগুরার শ্রীপুরে হিন্দুবাড়ীতে ইসলামের দাওয়াতের মামলার ৪ আসামীকে ২ দিনের রিমান্ড মঞ্জুর

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৫:১১ পিএম

মাগুরার শ্রীপুরে হিন্দু বাড়ীতে ইসলামের দাওয়াতের মামলায় আটক ৪ আসামীকে দুই দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বৃহস্পতিবার মাগুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাবুবা শরমীন এই আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- ইউসুফ বিশ্বাস ইবনুল, কোরবান আলী, হাবিবুর রহমান ও মোস্তাকিম বিল্লা। পুলিশ পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মাগুরা জজ আদালতের পুলিশ পরিদর্শক শাহজাহান সিরাজ বলেন, শুক্রবার রাতে শ্রীপুর উপজেলার চরগোয়ালদহ ও মালাইনগর গ্রামে প্রায় অর্ধশত সংখ্যালঘু পরিবারের কাছে উড়ো চিঠি পাঠিয়েছিলেন আসামিরা। হাতে লেখা সেই চিঠিতে ইসলাম গ্রহণের আহ্বান জানানো হয়। পুলিশ পরদিন এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করে। তাদের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে মামলা করা হয়েছে।

আসামিপক্ষের আইনজীবী মুতাসিম বিল্লা মিরু বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় পুলিশ চার আসামির বিরুদ্ধে পাঁচ দিনের দিনের রিমান্ড আবেদন করে। আদালত শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা দায়ের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ