Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৫:১৩ পিএম

নীলফামারীর সৈয়দপুরে বহুতল বিশিষ্ট পাকা বাড়ি নির্মাণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাকির হোসেন (২৮) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় শহরের নয়াটোলা এলাকায় প্রাণি সম্পদ অফিস মোড়ে ওই দূর্ঘটনাটি ঘটে।
জানা গেছে, শহরের উল্লিখিত এলাকার আবু মুসার একটি তিনতলা বাড়ি নির্মাণের কাজ করা হচ্ছে। ঘটনার দিন আজ বৃহস্পতিবার জাকির হোসেনসহ আরো কয়েকজন ওই নির্মাণাধীন বাড়ির নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। এ সময় বাড়ির তিনতলার জন্য রড বাঁধার প্রাক্কালে নির্মাণাধীন বাড়ির পাশে থাকা ১১ হাজার ভোল্টের বিদ্যূৎ সঞ্চালন লাইনে বিদ্যূৎস্পৃষ্ট হন নির্মাণ শ্রমিক জাকির হোসেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথিমধ্যে মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত জাকির হোসেন উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গারপাড়া মৃত. ওয়াহেদ আলীর ছেলে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বিদ্যূস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, লাশের ময়না তদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ