Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০২০ সালের সেরা পারফর্মারদের পুরস্কৃত করল পদ্মা ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৬:৪৬ পিএম

জীবনের ঝুঁকি নিয়ে করনা মহামারী-তেও ব্যাংকের অগ্রগতিতে অবদান রাখায় সেরা ২০ জন কর্মীকে পুরস্কৃত করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। ডিপোজিট সংগ্রহে দশ, রিকভারিতে আট এবং অন্যান্য বিভাগের আরো দুজনকে এই পুরস্কার দেয়া হয়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাজধানীর গুলশান হেড অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুপ্রেরণাদায়ী এই পুরস্কার তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। এই সময় তিনি বলেন ব্যাংকের সকল কর্মীই সেরা। তারপরও সবার মাঝে প্রতিযোগিতার আবহ তৈরী করতে প্রতিকী এই পুরস্কার দেয়া হয়েছে। তিনি বলেন, কর্মীদের নিরলস পরিশ্রমের কারণেই পদ্মা ব্যাংক শতভাগ ডিজিটালাইজড হতে চলেছে। এহসান খসরু কর্মীদের গ্রাহক সেবার মান উন্নোয়ন-সহ বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পদ্মা ব্যাংক এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, সিএফও মো. শরিফুল ইসলাম, এসইভিপি ল’ এন্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান-সহ বিভিন্ন শাখার উর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা ব্যাংক

৪ অক্টোবর, ২০২২
২১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ