Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ের রাইখালী ফেরিঘাট চাঁদের গাড়ির ধাক্কায় অটোরিক্সা চালক নিহত

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৯:৩১ পিএম

কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন এর চন্দ্রঘোনা ফেরিঘাট এলাকায় চাঁদের গাড়ীর ধাক্কায় মোঃ সুমন নামে এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। তিনি রাইখালী ইউনিয়ন এর ফুলতলি এলাকার মোঃ নুরুর পুত্র বলে জানান রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ কার্বারী। বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় সাড়ে সাতটায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এই অটোরিক্সা চালক মোঃ সুমন তাঁর গাড়ী নিয়ে ফেরিতে উঠার সময় পেছন হতে চাঁদের গাড়ী (গাড়ী নং চট্টগ্রাম খ ৩৮৬) অটোরিক্সাকে ধাক্কা দিলে সামনে অবস্থানরত আর একটি গাড়ীর ধাক্কায় গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে নিয়ে যাওয়ার পথের মধ্যে তার মৃত্যু হয়। চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ গায়ত্রী চাকমা জানান, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানা পুলিশ এর সদস্যরা তার মরদেহ হাসপাতাল হতে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে লাশ সুরতহাল রিপোর্ট সহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চাঁদের গাড়ীর চালক পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ