Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১২:০৮ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ২২ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছেন সাবেক সিটি মেয়র এম মনজুর আলম। মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনায় কলেজ চত্বরে এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা এম মনজুর আলম। প্রধান অতিথি ছিলেন মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ। বিশেষ অতিথি ছিলেন ডেপুটি কমান্ডার শহিদুল হক।

এম মনজুর আলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের শ্রেষ্ঠ সন্তান। তার জন্ম হয়েছিল বলে আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। অধ্যাপক কাজী মাহাবুবুর রহমান ও অধ্যাপক লায়লা নাজনীন রবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ