Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ধানমন্ডিতে পুলিশের গুলিতে ছিনতাইকারী নিহত : আটক ২

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ধানমন্ডিতে পুলিশের গুলিতে সাগর (২৪) নামের এক ছিনতাইকারী নিহত হয়েছে। একই ঘটনায় হযরত আলী ও আবুল বাশার নামে আরও দুই ছিনতাইকারীকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে হযরত আলীর হাত গুলিবিদ্ধ হয়েছে। নিহত সাগরের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে।
গতকাল ভোরে এ ঘটনা ঘটে। শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ভোর ৬টার দিকে পল্টন এলাকায় সাদা রংয়ের টয়োটা গাড়িটিকে পুলিশ থামার সংকেত দেয়। চালক না থামিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এ সময় টহল পুলিশ গাড়ির পিছু নেয়। এরপর কলাবাগান ও নিউ মার্কেট এলাকা ঘুরে ধানমন্ডি ৩ নম্বর রোডে পুলিশের গাড়ি ছিনতাইকারীদের গাড়ির পথ আটকে দেয়। তখন ছিনতাইকারীরা গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি করে। এ সময় সাগর ও হযরত আলী গুলিবিদ্ধ হলে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা সাগরকে মৃত ঘোষণা করেন। সাগরের বুকে ও হযরত আলীর পায়ে গুলি লেগেছিল।
ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার বলেন, এই চক্রটি বেশ কিছুদিন ধরে গাড়িতে ঘুরে ঘুরে বিভিন্ন যাত্রীর ব্যাগ ছিনতাই করে আসছিল। মঙ্গলবার ভোরেও ইডেন কলেজের এক ছাত্রী রিকশায় করে কল্যাণপুরে যাওয়ার সময় ধানমন্ডি এলাকায় ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীদের কাছ থেকে উদ্ধার হওয়া ওই রকম একটি গাড়ি থেকেই তার ব্যাগ ছিনিয়ে নেয় বলে পুলিশ জানতে পেরেছে। ছিনতাইকারীদের গাড়ির ভেতরে চারটি মোবাইল ফোন, কয়েকটি ব্যাগ এবং ছুরি-চাপাতি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ