Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুর পুলিশ প্রশাসনের জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশ

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কাপাসিয়া উপজেলা সংবাদদাতা : গাজীপুরে ঐতিহ্যবাহী ভাওয়াল রাজবাড়ী মাঠে গত ২৭ আগস্ট বিকালে পুলিশ প্রশাসনের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস, মাদক প্রতিরোধে ওলামা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম, পিপিএম-বার এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ এ কে এম শহীদুল হক।
বিশেষ অতিথি ছিলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি, প্রফেসর হারুনুর রশীদ, গাজীপুর জেলা প্রশাসক এস এম আলম, শহীদ তাজউদ্দিন আহমেদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীসহ অন্যান্য ব্যক্তিবর্গ। সমাবেশে বক্তব্য রাখেন-বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন গাজীপুর জেলা শাখার সেক্রেটারি ও সদস্য কেন্দ্রীয় কমিটি, কাপাসিয়া সিনিয়র আলিম মাদরাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাও মো: জহিরুল হক প্রমুখ। জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী ওলামা ও সুধী সমাবেশে গাজীপুর জেলার কাপাসিয়া, শ্রীপুর, কালিগঞ্জ, কালিয়াকৈর, গাজীপুর মহানগর ও সদর উপজেলার দাখিল, আলিম, ফাজিল ও কামিল মাদরাসার শিক্ষকগণ জমিয়তের বেনারসহ এবং সকল কওমি মাদরাসা ছাত্র-শিক্ষক ও সুধী অংশ গ্রহণ করেন। এই সমাবেশ ছিল গাজীপুর ইতিহাসে সর্ববৃহত্তম ওলামা সমাবেশ। আলেম সমাজ জঙ্গিবাদ ও সন্ত্রাস, মাদক এর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর পুলিশ প্রশাসনের জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ