Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ বৃষ্টি হতে পারে যেসব অঞ্চলে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১১:১৯ এএম

দেশের বিভিন্ন অঞ্চলে ঠান্ডা বাতাস বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে বৃষ্টি হওয়ারও সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আবহাওয়াবিদ একেএম নাজমুল হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, ২৪ ঘণ্টার পূর্বাভাসে ঠান্ডা বাতাসের সঙ্গে বৃষ্টি হতে পারে। এতে ক্রমেই চৈত্র মাসের দাবদাহ কমতে থাকবে।

তিনি আরও বলেন, দেশের বিভিন্ন স্থানে কয়েকদিন তাপমাত্রা প্রায় ৪০ ডিগ্রি পর্যন্ত উঠেছে তবে বৃহস্পতিবার ৩৮ ডিগ্রির নিচে ছিল। আর ২৮ তারিখের পর থেকে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এখনকার বৃষ্টি মানেই সঙ্গে ঝড় হবে। তবে বৃষ্টিপাত কোথাও স্থায়ী হবে না। দুই-এক ঘণ্টা ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাতের পর আকাশ পরিষ্কার হয়ে যাবে।

আজ শুক্রবার দেশের খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগসহ ঢাকা, টাঙ্গাইল, ফরিদপুর, গোপালগঞ্জ, রাঙামাটি, নোয়াখালী, চাঁদপুর, ফেনী, নীলফামারী ও সিলেট অঞ্চলে ঠান্ডা বাতাসের সঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ