Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে অগ্নিকান্ডে ৫টি ঘর পুড়ে ছাই

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৪:৫৯ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পূর্ব ফতেপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সিপাই কান্দি গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার দুপুর দেড় টায় অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে আগুনে মাহফুজ সিপাই,স্বপন, শুভার ৫ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে । তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কোন সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায় নেই।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ, এএসপি(মতলব সার্কেল) আহসান হাবিব,থানার ওসি মোহাম্মদ শাহাজাহান কামাল , স্থানীয় ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের হাতে প্রাথমিকভাবে ৫ হাজার টাকা তুলে দেন উপজেলা চেয়ারম্যান এম এ কুদ্দুস ও উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ