Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুজিব শতবর্ষ এবং সুবর্ণ জয়ন্তীতে ভলিবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৬:৫২ পিএম

কলাপাড়ায় বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ এবং বাংলাদেশের ৫০ বছর সূবর্নজয়ন্তী উপলক্ষে ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৬ মার্চ) বিকালে কলাপাড়া থানা সংলগ্ন খেলার মাঠে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কলাপাড়া ভলিবল খেলোয়াড় কর্তৃক আয়োজিত ভলিবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান, এমপি(১১৪ পটুয়াখালী- ৪)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হকের সভাপতিত্বে ফাইনাল খেলার শুভ উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ুন কবির কল্লোল, ক্রীড়া সংগঠক মো.জসিম উদ্দিন ও ০২ নং ওয়ার্ড কাউন্সিলর মো.হুমায়ুন কবির প্রমুখ।

টুর্নামেন্টে ৩টি দল অংশগ্রহণ করেন। ফাইনাল খেলায় বাজার দল ২/১ সেটে সূর্যদয় সবুজ সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ