Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

মুক্তি খেলাঘর আসরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৭:১০ পিএম

মহান স্বাধীনতা দিবসের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে জাতীয় শিশু-কিশোর সংগঠন মুক্তি খেলাঘর আসরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। এ ছাড়াও নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কয়েকদিন আগেই শুরু হয় অনুর্ধ-১৫ ক্রিকেট টুর্ণামেন্ট এবং রচনা প্রতিযোগিতা। তারই ধারাবাহিকতায় ২৬শে মার্চ সকালে রক্তের গ্রুপ নির্ণয় এবং ব্লাড ডোনার ডাটাবেইস তৈরির কর্মসূচী পালিত হয়। এরপর বিকালে মুক্তি খেলাঘর আসরের প্রাঙ্গনে একটি অনুষ্ঠানের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে যে সকল মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয় তারা হলেন: মুক্তি খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা সদস্য ও সংগঠনটির মুক্তি নামকরণকারী বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম মুনিরুজ্জামান (সোহাগ), বীর মুক্তিযোদ্ধা কামরুল হক ইউসুফী, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন (বাবুল আজাদ) এবং বীর মুক্তিযোদ্ধা মো: আশরাফ সিদ্দিকী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তি খেলাঘর আসরের সহ-সভাপতি ও ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: জাকির হোসেন। রচনা প্রতিযোগিতা ও অনুর্ধ-১৫ ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ এবং একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপি কর্মসূচি সমাপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ