Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বুড়িচংয়ে উষার নানা কর্মসূচি

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৭:৪৬ পিএম

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কুমিল্লার বুড়িচংয়ে মেডিকেল, বুয়েট ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন অর্গানাইজেশন ফর স্টুডেন্টস এডভান্সমেন্ট, উষার নানা কর্মসূচি পালিত হয়েছে। সকালে উপজেলা চত্বরে অবস্থিত শহীদ মিনারে বাংলাদেশের ম্যাপ অংকিত ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উষা।

সকাল ১০টায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও উষার দুই যুগে পদার্পণ উপলক্ষে উপজেলা ডাকবাংলোতে কেক কাটা হয়। উষা সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও গৌরব ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠানমালায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল হাসেম খান, সোনারবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল ‍আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, উষার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজের প্রভাষক আবদুল্লাহ আল মাছুম মিঠু, সাবেক সহ সভাপতি প্রভাষক ইকবাল হোসেন, সাবেক সভাপতি ড. মোহাম্মদ সোলায়মান, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মইন উদ্দিন প্রমুখ। এসময় উষার কেন্দ্রীয় এবং ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ