Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মায় ডুবে ঢাবির দুই ছাত্রের করুণ মৃত্যু

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ সংবাদদাতা : ঢাকার দোহারে পদ্মা নদীতে ডুবে আবরার তাজুয়ার নির্ঝর (১৮) ও আহমেদ হাসান (২০) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা আড়াইটার দিকে দোহার উপজেলার মৈনটঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেল সাড়ে ৫টার দিকে ডুবুরি দল মৈনটঘাটের কাছ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

আবরার তাজুয়ার ঢাকার উত্তরা ও আহমেদ হাসান ধানমন্ডির সায়েন্স ল্যাব এলাকার বাসিন্দা। তারা দু’জনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন বলে সহপাঠীরা জানান।
সহপাঠী ইমরান হোসেন সাংবাদিকদের জানান, দুপুরে তারা ১৪ সহপাঠী দোহারের মৈনটঘাটে বেড়াতে আসেন। বেলা আড়াইটার দিকে তাদের অনেকেই পদ্মা নদীতে গোসল করতে নামেন। এ সময় প্রবল ¯্রােতে আবরার ও হাসান ডুবে যান।
খবর পেয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল-আমীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান। পরে বিকেল সাড়ে ৫টার দিকে বঙ্গবাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে ঘাটের কাছাকাছি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে।
ঢাকার বঙ্গবাজার ফায়ার সার্ভিসের কর্মকর্তা সারোয়ার খান বলেন, ‘নদীতে প্রবল ¯্রােত ছিল। তবুও খুব অল্প সময়ের মধ্যে আমরা অভিযান চালিয়ে দুই ছাত্রের লাশ উদ্ধার করতে পেরেছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মায় ডুবে ঢাবির দুই ছাত্রের করুণ মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ