Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কৃতির ছবি দেখে অমিতাভের চোখ কপালে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১১:০০ এএম

বলিউডে কৃতি শ্যানন প্রবেশ করেছেন বেশ কয়েকবছর কেটে গিয়েছে। প্রথমবার ‘হিরোপান্তি’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন তিনি। তারপর একের পর এক জনপ্রিয় ছবিতে দেখিয়েছেন নিজের অভিনয় দক্ষতা। সম্প্রতি কয়েকটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন কৃতি শ্যানন। প্রকৃতিতে উষ্ণতার আভাস মিলতেই ‘সামার’ পোশাকে হাজির অভিনেত্রী।

চারদিকে উষ্ণতা বাড়ার পাশাপাশি নিজের হট লুকসও পাল্লা দিয়ে বাড়াচ্ছেন কৃতি। ভেজা শরীর, স্বল্প পোশাকে হটনেসের অন্য মাত্রা দেখাচ্ছেন অভিনেত্রী। গোলাপি, নীলচে সবুজ ও কালো প্রিন্টের সরু স্ট্র‍্যাপের পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন কৃতি। ভেজা চুল যেন উষ্ণতার মাত্রা আরো বাড়িয়ে দিয়েছে ছবির। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘সালসা এনিওয়ান?’ ১০ লক্ষ ছাড়িয়েছে লাইকের সংখ‍্যা।

কৃতির এমন রুপ দেখে নিজেকে সামলাতে পারেননি খোদ অমিতাভ বচ্চনও। কমেন্ট করে তিনি লেখেন, ‘ওয়াও’। সঙ্গে একটি হার্ট ইমোজি। এই কমেন্ট দেখেই তুমুল ট্রোল শুরু করেছেন নেটিজেনরা। কেউ কেউ অমিতাভকে মনে করিয়ে দিয়েছেন নিজের বয়সের কথা। আবার একজন লিখেছেন, অমিতাভের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হয়তো অভিষেক চালাচ্ছেন। তবে অনেকে অমিতাভের সমর্থনেও কথা বলেছেন। একজন লিখেছেন, এমন কি বলেছেন অমিতাভ যে এমন ট্রোল হচ্ছে। অমিতাভের কমেন্টের উত্তর দিয়েছেন কৃতিও। প্রণাম ও হার্টের ইমোজি লিখেছেন তিনি। এই ফটোশুটেরই আরো কয়েকটি ছবি শেয়ার করেছেন কৃতি। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সাজিদ নাদিয়াদওয়ালার ‘বচ্চন পাণ্ডে’ ছবির শুটিং শুরু হয় জানুয়ারিতে ও শেষ হবে মার্চে। সূত্রের খবর অনুযায়ী, কৃতি শ্যানন, অক্ষয় ও অভিনেতা ফারহাদ সামজি সহ ছবির বাকি টিম উড়ে গিয়েছেন জয়সলমের। সেখানে দু মাসের টানা শুটিং সিডিউল রয়েছে। গত মাসেই শুটিং সংক্রান্ত সমস্ত স্পট বুকিং ও বাকি ব‍্যবস্থা করে রাখা হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। এছাড়াও সম্প্রতি জানা গিয়েছে আদিপুরুষ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন কৃতি শ্যানন। নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রের খবর, হিন্দি ও তেলুগু দুই ইন্ডাস্ট্রিরই বেশ কিছু বড় নাম ভাবনাচিন্তা করার পর শেষ পর্যন্ত কৃতিকেই নির্বাচন করেছেন ছবির নির্মাতারা। এর আগে অনুশকা শর্মা, কীর্তি সুরেশ ও অনুশকা শেট্টিকে নিয়ে জোর জল্পনা চলছিল সিনেপাড়ায়। তবে এখনো এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করেনি ছবির নির্মাতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

১৫ ফেব্রুয়ারি, ২০২১
১৫ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ