Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

ট্রেলারে বাজিমাত করলো ‘যদি… কিন্তু… তবুও’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১১:৪১ এএম
পহেলা এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে নাট্য-চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিনেমা ‘যদি… কিন্তু… তবুও’। ইতিমধ্যে শুরু হয়েছে সামাজিক মাধ্যমে প্রচারণা। সেটির প্রথম ঝলক অফিশিয়াল ট্রেলার প্রকাশ পেয়েছে সম্প্রতি। ১ মিনিট ৭ সেকেন্ড সেকেন্ডের সেই ট্রেলারে দেখা গেছে বর-কনের, প্রেম-ভালোবাসা সম্পর্কের টানাপোড়েন। জি ফাইভ-এর ফেসবুক পেজে ২৪ মার্চ রাতে প্রকাশ পেয়েছে ট্রেলারটি।

অনলাইনে সিনেমাটির ট্রেইলারটি অবমুক্ত হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন ‘যদি...কিন্তু.. তবুও’ শিল্পী-কলাকুশলীরা। ট্রেলারটি প্রকাশের পর দর্শকদের পাশাপাশি অনেক নির্মাতা-অভিনেতা ও অভিনেত্রীরা তাদের নিজের ফেসবুক ওয়ালে ট্রেলারটি শেয়ার করছেন। শুধু শেয়ার করেননি সঙ্গে ক্যাপশনে প্রশংসার বাক্যও লিখেছেন তারা।

ভারতীয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি-ফাইভের প্রযোজনায় নির্মিত ‘যদি.. কিন্তু... তবুও’ সিনেমা। ২০২০ সালের শুরুর দিকে এ ছবির ঘোষণা দিয়েছিল জিফাইভ। গত বছরের মার্চ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কয়েক দফায় শুটিং পিছিয়ে যায়। এরমধ্যে শুটিং সম্পন্ন করে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ওয়েব সিনেমাটি। ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও দুই বাংলার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এই জুটির প্রথম ওয়েব সিনেমা এটি।

‘ছুঁয়ে দিলে মন’-খ্যাত নির্মাতা শিহাব শাহীন জানান,এটি হবে পুরোপুরি রোমান্টিক, কমেডি সিনেমা। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা পদের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে ‘যদি… কিন্তু… তবুও’ সিনেমার গল্প। জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, ইমতু রাতিশ, নাজিবা বাশার প্রমুখ। ‘যদি… কিন্তু… তবুও’ সিনেমাটির টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছেন দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিনেমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ