Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে শচীন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:২৯ পিএম | আপডেট : ১:০৯ পিএম, ২৭ মার্চ, ২০২১

ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজ টুইটার অ্যাকাউন্টে শনিবার বিষয়টি জানান তিনি।

শচীন জানান, করোনা পরীক্ষায় তার বাসার বাকি সবার নেগেটিভ ফল এসেছে। বর্তমানে তিনি বাসাতেই আইসোলেশনে আছেন।

‘হালকা উপসর্গ দেখা যাওয়ার পর করোনা পরীক্ষায় আমার পজেটিভ ফল এসেছে। বাসার বাকি সবার নেগেটিভ ফল এসেছে। আমি নিজেকে বাসায় কোয়ারেন্টিনে রেখেছি এবং ডাক্তারের বেঁধে দেওয়া সব প্রটোকল মেনে চলছি’, টুইটবার্তায় বলেন ‘লিটল মাস্টার’।

শচীন ধন্যবাদ জানান তাকে সাহায্য করা সব স্বাস্থ্যকর্মীকে। তিনি লেখেন, ‘আমার খেয়াল রাখা সব স্বাস্থ্যকর্মীকে আমি ধন্যবাদ জানাতে চাই এবং সঙ্গে দেশজুড়ে থাকা সব স্বাস্থ্যকর্মীকে। আপনারা সবাই নিজেদের খেয়াল রাখুন।’

শচীনের দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছেন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ, ইউজভেন্দ্র চাহাল, ইরফান পাঠান, অভিনেতা অভিষেক বচ্চনসহ আরও অনেকে।

ভারতের হয়ে ২০১৪ সালে অবসর নেন শচীন। এর আগে সব মিলিয়ে দেশটির হয়ে ৬৬৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেন তিনি। সব মিলিয়ে শচীন করেন ৩৪ হাজারের বেশি রান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শচীন টেন্ডুলকার
আরও পড়ুন