Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দূর্ঘটনায় মাইক্রোবাসে পুড়ে ১৭ জনের মৃত্যু, বাস চালক আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৩:২৫ পিএম

রাজশাহী মহানগরীর কাটাখালীতে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুনে পুড়ে ১৭ যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। দূর্ঘটনার একমাত্র আসামি হানিফ বাসের ড্রাইভার আব্দুর রহিমকে আটক করেছে পুলিশ। আটক বাস চালক পুঠিয়া উপজেলার বারই পাড়াা গ্রামের ফজলুল হকের ছেলে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান, শনিবার দুপুরে রাজশাহীর বেলপুকুর থানার মাহিন্দ্র বাইপাস থেকে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে কাটাখালি থানা পুলিশ।
উল্লেখ্য, গতকাল শুক্রবার দুপুরে রাজশাহীর কাটাখালি থানার সামনে রাস্তায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সিলিন্ডার গ্যাস বিস্ফোরিত হয়ে গাড়ির মধ্যে পুড়ে ১৭ জনের মৃত্যু হয়।

 



 

Show all comments
  • Mojibur Rahman ২৭ মার্চ, ২০২১, ৪:০৮ পিএম says : 0
    government should take action carefully correctly to the bus driver and owner of bus why not the owner recruit the skilled driver.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ