Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট মোদী বিরোধী প্রতিবাদ মিছিল জামাত শিবিরের : আটক ১৪ : জব্দ ১৩টি মোটরসাইকেল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৩:৩১ পিএম

নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল থেকে জামায়াত-শিবিরের ১৪ নেতাকর্মীকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এছাড়া জব্দ করা হয়েছে ১৩টি মোটর সাইকেলও।  আজ শনিবার দুপুরে সিলেট নগরীর নয়াসড়ক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ তাহের।
           ভারত প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফর এবং ঢাকা ও চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে মোদীবিরোধী কর্মসূচিতে সহিংসতায় প্রাণহানীর ঘটনার প্রতিবাদে নয়াসড়ক এলাকায়,  বিক্ষোভ মিছি শুরু জামায়াত-শিবির নেতাকর্মীরা।
          এসময় পুলিশ তাদের বাঁধা দিলে বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ছুঁড়তে থাকে ইটপাটকেল নিক্ষেপ। একপর্যায়ে পুলিশ ধাওয়া দিয়ে তাদেরকে ছত্রভঙ্গ করে এবং আটক করে১৪ জনকে। এসময় জামায়াত-শিবির নেতাকর্মীরা ১৩টি মোটর সাইকেল ফেলে দৌড় দেয়।  পুলিশ এরপর জব্দ ১৩টি মোটরসাইকেল। অতিরিক্ত উপ পুলিশ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, বিক্ষোভকারীরা নাশকতারও পরিকল্পনা করেছিল। নাশকতার জন্য জড়ো করা বেশ কিছু জিনিসপত্রও উদ্ধার করেছে পুলিশ।



 

Show all comments
  • আশরাফ ২৭ মার্চ, ২০২১, ৮:৪৫ পিএম says : 0
    মিছিল দেওয়াকি স্বাধিনতার মধ্য নেই?? আর সাইকেল নেওয়ার মানে কি?? সরকার কি এখন লুটপাট এও মনোযোগি।??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ