Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

বিশ্বনাথে ছাত্রলীগ সভাপতির লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৩:৪০ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয় ছাত্রলীগের সভাপতি তাজকির আহমদের লাশ উদ্ধার করেছে দক্ষিণ সুরমা পুলিশ। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেট সুনামগঞ্জ বাইপাস সড়কের মোল্লারগাঁও নামক স্থানে রাস্তা পূর্ব পাশে থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় তার মুখে নাকে রক্ত বাহির হতে দেখা গেছে। স্থানীয়রা সকালে ৯৯৯ নাম্বারে কল করলে দক্ষিণ সুরমা থানার অফিসার ইসচার্জ মরিনরুল ইসলাম লাশটি উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠান।
নিতহ ছাত্রলীগ সভাপতি তাজকির আহমদের মামা ডা. শাহনুর হোসাইন এ প্রতিবেককে জানান, তাজকির গতকাল সন্ধা পর্যন্ত লামাকাজি বাজারে ছিল এবং রাত ১১টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। আজ সকালে আমরা তার মৃত্যুর খবর পেয়েছি। তিনির ধারনা তাজকিরকে কেউ হত্যা করেছে। তিনি দক্ষিণ সুমরা থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।
এ ব্যাপারে দক্ষিণ সুমরা থানার ওসি মরিনরুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে রাতে কোন গাড়ির সাথে সংঘর্ষে তার মৃত্যু হতে পারে। তার পর আমরা বিষয়টি খতিয়ে দেখব এবং হত্যা মামলা নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ