Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাংলাদেশ গেমসের পুরুষ ফুটবল শুরু

শরীরগঠনের বাছাই রোববার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৭:৩২ পিএম

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের পুরুষ ফুটবলের খেলা শুরু হয়েছে। শনিবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সাতক্ষিরা ৩-০ গোলে হারায় স্বাগতিক কুমিল্লাকে। বিজয়ী দলের সুমন, জাকির ও মহানন্দ একটি করে গোল করেন। দ্বিতীয় ম্যাচে রংপুর ২-১ গোলে হারায় বিকেএসপিকে। জয়ী দলের নুরুজ্জামান ও মমিনুর রহমান একটি করে গোল করেন। বিকেএসপির হয়ে এক গোল শোধ দেন আরমান।

এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. কামরুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত। এ সময় বাংলাদশে অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সদস্য ও অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুল রকিব মন্টু এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য আবদুল ওয়াদুদ পিন্টু উপস্থিত ছিলেন।

অন্যদিকে গেমসের জন্য শরীরগঠনবিদ বাছাই করছে বাংলাদশে শরীরগঠন ফেডারেশন। ফিটনেস ইনসাইডের পৃষ্ঠপোষকতায় জাতীয় ক্রীড়া পরিষদের অডিটরিয়ামে রোববার শুরু হচ্ছে তিন দিনব্যাপী ইভেন্ট কোয়ালিফাইং রাউন্ড টুর্নামেন্ট। দুপুর ১২টায় শরীরগঠনবিদদের রেজিষ্ট্রেশন ও উচ্চতা মেজারমেন্ট অনুষ্ঠিত হবে। ১৫টি ইভেন্টের এই বাছাই পর্বে প্রায় চারশ’ শরীরগঠনবিদ অংশ নেবেন বলে জানান শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ নজরুল ইসলাম। এখান থেকে বাংলাদেশ গেমসের মূল পর্বের জন্য ৭৫ জনকে বাছাই করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ গেমস


আরও
আরও পড়ুন