Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

বাগেরহাটে অগ্নিদগ্ধ হয়ে কৃষকের মৃত্যু, ছোট ভাই আহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৭:৫৯ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে অগ্নিদগ্ধ হয়ে দুলাল বিশ্বাস (৬৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার(২৭ মার্চ)দুপুরে মোল্লাহাট উপজেলার উত্তর আমবাড়ী সার্বজনীন দূর্গা মন্দিরের কাছে নিজের বরজের পাশে বিদ্যুতের তার ছিঁড়ে বরজে আগুন ধরে যায়। এসময় নিহত দুলাল বিশ্বাসের ছোট ভাই জুড়ান বিশ্বাস (৬০) আহত হন। আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত দুলালের বরাজের পাশে প্রতিবেশী সুবাসের ছেলে সুজন একটি গাছ কাটতে যায়। কাটা গাছটি বিদ্যুৎ লাইনের উপর পড়লে তার ছিঁড়ে পানের বরজে আগুন ধরে যায়। এসময় পানের বরজে পান তুলতে থাকা দুলাল বিশ্বাস অগ্নিদগ্ধ হয়। বড় ভাইকে উদ্ধার করতে গেলে ছোট ভাই জুড়ান বিশ্বাসও অগ্নিদগ্ধ হন।এতে ঘটনাস্থলেই দুলাল বিশ্বাস মারা যায়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, নিহত দুলাল বিশ্বাসের পরিবারের লোকদের অনাপত্তি আবেদনের প্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে দেওয়া হয়েছে।আহত জুড়ান বিশ্বাসকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

পল্লী বিদ্যুতের এজিএম মোঃ মাহফুজুর রহমান বলেন, বিদ্যুৎ বিভাগ কে না জানিয়ে গাছ কেটে বিদ্যুৎ লাইনের উপর ফেলে। এতে তার ছিঁড়ে পানের বরজে পড়ে আগুন লেগে এ দুর্ঘটনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ